শায়েস্তাগঞ্জ থানার নতুন ওসি কিশোরগঞ্জের মোবারক হোসেন

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. মোবারক হোসেন ভূঁইয়া ২৮ অক্টোবর শনিবার বিকালে থানায় যোগদান করেন। এর আগে তিনি সিলেট ডিআইজি রেঞ্জ অফিসের ইন্সপেক্টর ইনচার্জ অপরাধ শাখায় কর্মরত ছিলেন।

থানায় যোগদান করে ওসি মো. মোবারক হোসেন ভূঁইয়া শায়েস্তাগঞ্জ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে শায়েস্তাগঞ্জ উপজেলা সকল শ্রেণিপেশার লোকজনের সহযোগিতা দরকার মনে করেন ।

এ লক্ষ্যে থানায় কর্মরত সকল পুলিশ সদস্যদের নিয়ে অফিস কক্ষে মতবিনিময় করেছেন।

ওসি দায়িত্বভার গ্রহণ করে তিনি বলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার প্রত্যেক নাগরিক যাতে পুলিশের সেবা নির্বিঘ্নে পাই এবং কোন ধরনের হয়রানির শিকার না হয় সেদিকে গুরুত্ব দিয়ে কাজ করার চেষ্টা করবেন।

এছাড়া পুলিশের সেবা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি মাদক নির্মূল, নারী নির্যাতন, জুয়া, বাল্য বিবাহ, ইভটিজিং প্রতিরোধসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

নবাগত ওসি মো. মোবারক হোসেন ভূঁইয়া ২০১০ সালে ১১তম ব্যাচে সাব-ইন্সপেক্টর (এসআই) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ডিএমপি সহ দেশের বিভিন্ন থানায় সততা এবং নিষ্ঠার সাথে কাজ করে আসছেন।

কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার কলিমপুর গ্রামে তার জন্ম।

এদিকে দায়িত্ব গ্রহণের পর শায়েস্তাগঞ্জ  উপজেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করেছেন। শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত এ সভায় বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ছাড়াও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার দাস, এস আই (অপারেশন) হীরক চক্রবর্তী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিনিয়র সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর,  উপজেলা প্রেস ক্লাবের সভাপতি শাহ মো. হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো. হামিদুল হক বুলবুল, অপু দাশ, শায়েস্তাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আসম আফজল আলী, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, সাবেক সভাপতি ফিরুজুল ইসলাম চৌধুরী,  মো. আব্দুর রকিব, সহ-সভাপতি সমীরণ চক্রবর্তী শংকু, সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন রুমি, কামরুজ্জামান আল রিয়াদ, হারুন সাই, শাহ মোস্তফা কামাল, সৈয়দ শাহান শাহ পীর, সৈয়দ এম এ আর মাসুক ভান্ডারী, কামরুল হাসান, শামীম আহমেদ প্রমূখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর